নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করুন আরো উন্নয়ন ও বেকারত্ব দূরকরণ  করা হবে ইনশাআল্লাহ – ড.জান্নাত আরা হেনরী 

আজিজুর রহমান মুন্না সিরাজগঞ্জঃ

সিরাজগঞ্জ -২ সদর-কামারখন্দ আসনের আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী ও সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ড. জান্নাত আরা তালুকদার হেনরী বলেছেন- নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করুন আরো উন্নয়ন, বেকারত্ব দূরকরণ করা হবে  এবং  আপনারদের সুখে-দুঃখে পাশে আছি, আজীবন আপনার পাশে থেকে সিরাজগঞ্জ মানুষের সেবায় কাজ করে যেতে চাই। তাই সিরাজগঞ্জ সদর- কামারখন্দ বাসীর সার্বিক উন্নয়ন করতে হলে আগামী ৭ জানুয়ারি -২০২৪ খ্রীঃ দিনে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করুন। নৌকা হলো সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিক, গণতন্ত্রের প্রতিক, গণতন্ত্রের মানসকন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা প্রতীক, বাংলার মানুষের উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক। 

বুধবার ( ২৭ ডিসেম্বর) সকাল হতে দুপুর পর্যন্ত সিরাজগঞ্জ সদর উপজেলার ১০ নং সয়দাবাদ ইউনিয়নের বিভিন্ন গ্রামে নির্বাচনী গণসংযোগ কালে তিনি এসব কথা বলেন। তিনি তার বক্তব্যে আরো বলেন – এদেশের ক্ষতি করছে বিএনপি-জামাত, বিএনপি- জামাতের রাজনীতি হচ্ছে গণতন্ত্র হত্যার রাজনীতি, তারা জ্বালাও পোড়াও করে আগুন সন্ত্রাস করে রেল,বাস গাড়ি পুড়িয়ে জনগণের জানমালের ক্ষয়ক্ষতি করাই তাদের রাজনীতি তারা আগুন দিয়ে মায়ের কোলের শিশু হত্যা ও করছে। আওয়ামীলীগ  মানবিক, গণতান্ত্রিক ও অসাম্প্রদায়িক দল। এই দল ও দেশরত্ন জননেত্রী  শেখ হাসিনা কাছেই দেশের মানুষ নিরাপদ এবং ভালো থাকে।আমি আপনাদেরই সন্তান, মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান, আমার শুশ্বর আব্বা একজন ভাষা সৈনিক, বীরমুক্তিযোদ্ধা, দেশপ্রেমিক, বিশিষ্ট  রাজনীবিদ, বঙ্গবন্ধুর একান্ত সহচর ছিলেন। তাই আর মাত্র সপ্তাহ খানেক পরেই আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন এ নির্বাচনে সকলে   ভেদাভেদ  ভুলে নৌকা মার্কায় ভোট দিন। বিপুল ভোটে নৌকা মার্কায় বিজয়ী করে আমাকে সিরাজগঞ্জ-২ আসন বাসীর উন্নয়ন  এবং সেবা করার সুযোগ দিন। তাই সবাই নৌকা মার্কায় ভোট দিন। 

তিনি গণসংযোগ সংক্ষিপ্ত মতবিনিময় সভা  করেন-   সদর উপজেলার ১০ নং   সয়দাবাদ ইউনিয়নের  সদানন্দপুর,কড্ডা, কোনাগাঁতী জারিলা, মাঝ জারিলা,খেদ্দ বটতালা ,গণসংযোগ এবং মতবিনিময়  কালে  উপস্থিত ছিলেন -সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক আব্দুল ওয়াদুদ নাসির,  জেলা আওয়ামী লীগ সদস্য মিজানুর রহমান দুদু,সদস্য শামসুজ্জামান আলো, জিহাদ আল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের  সভাপতি অ্যাডঃ আব্দুল হাকিম, সাধারণ সম্পাদক মোঃ   নুরুল ইসলাম সজল, সয়দাবাদ ইউনিয়নের ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ সাইদুল ইসলাম রাজা, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নবীদুল ইসলাম, যুগ্ন-সাধারণ সম্পাদক রাশেদুল হাসান রাসেদ,  সাবেক ইউপি চেয়ারম্যান সৌপ্তিক আহমেদ মিঠু, সাবেক ইউপি সদস্য খোরশেদ আলম খলিল,   সয়দাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ফিরোজ আহমেদ, দপ্তর সম্পাদক সোহাগ ইসলাম পথিক, আঃলীগনেতা  হেলাল উদ্দিন আপন, সয়দাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ বেল্লাল হোসেন, সাধারণ সম্পাদক রিগেন তালুকদার, ইউনিয়ন  যুবলীগ নেতা মোঃ রুবেল আহমেদ,   ইউনিয়ন ছাত্রলীগের  সভাপতি  এস.এম. সাদ্দাম হোসাইন 
সহ ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

***
আরো পড়ুন
Close Ad

Sirajganj News24 is a major online daily newspaper in Sirajganj, Bangladesh, published from Sirajganj in the Bengali language. Based on News, Sirajganj News24 is the largest newspaper in Sirajganj. The online portal of Sirajganj News24 is the most visited Sirajganj. Sirajganj News24 was founded on 16 January 2017. Tahmina Hossain Koly is the chief editor of the newspaper.