কামারখন্দ উপজেলার ১৪ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে উন্নয়ন শোভাযাত্রা। 

 

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ ঃ

 

সিরাজগঞ্জ -(২) সদর-,কামারখন্দ আসনে বিগত ১৪ বছরে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র  নেতৃত্বে সরকারের উন্নয়ন চিত্রতুলে ধরে শোভা যাত্রা ও পথসভার প্রধান অতিথি  সিরাজগঞ্জ-(২) (সদর-কামারখন্দ)  আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না নেতৃত্বে উন্নয়ন শোভাযাত্রা শুরু করা হয়।

মঙ্গলবার দুপুরে ১ টায় সিরাজগঞ্জ শহরের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ হৈমবালা বালিকা উচ্চবিদ্যালয়ের মাঠ হতে  সরাসরি কামারখন্দ উপজেলা ভদ্রঘাট ইউনিয়নের বাজার ভদ্রঘাট হতে উন্নয়ন কর্মকাণ্ডের  খন্ড সুসজ্জিত পিক আপ ভ্যানের বহর যোগে পুরো কামারখন্দ উপজেলার বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ  ও চারটি ইউনিয়নের  রাস্তার মোড়ে সংক্ষিপ্ত পথসভা করা হয়েছে। এসময়ে সাথে সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন ফারুক, সিরাজগঞ্জ  সদর উপজেলা পরিষদের ২ বারের  জননন্দিত চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন , জেলা পরিষদের নির্বাচিত সদস্য মোঃ একরামুল হক একরাম প্রমুখ।

কামারখন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সেলিম রেজার সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন শেখের সঞ্চালনায় পথসভা গুলোতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের বিভিন্ন  উন্নয়নমূলক কর্মকাণ্ডের চিত্র তুলে ধরা হয়। এ উন্নয়ন শোভাযাত্রার উদ্বোধন করেন, জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি  বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট বিমল কুমার দাস।
এসময়ে উন্নয়ন শোভাযাত্রায়  কামারখন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম. শহিদুল্লাহ সবুজ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ সম্পা রহমান, ভদ্রঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক, ঝাঐল পরিষদের চেয়ারম্যান মোঃ আলতাফ হোসেন ঠান্ডু, ঝাঐল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম খান, জামতৈল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মকবুল হোসেন, রায়দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ কামারখন্দ  উপজেলা, ইউনিয়ন , ওয়ার্ড   আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠন নেতা কর্মীরা উক্ত শোভাযাত্রায় অংশ গ্রহন করেন। পরে উন্নয়ন শোভাযাত্রাটি পাইকোশা ইসলাম নগর দারুস সুন্নাত ফাজিল মাদ্রাসায় সামনে পথ সভার মাধ্যমে সমাপ্ত করা হয়। পদযাত্রায় ও পথসভায়  বিপুল সংখ্যক মানুষের উপস্থিত পরিলক্ষিত হয়।

জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র  নেতৃত্বে সরকারের উন্নযন চিত্রতুলে ধরে সিরাজগঞ্জ-(২) (সদর-কামারখন্দ)  আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না পথসভা গুলোতে  তিনি তার বক্তব্যে  বলেন, কামারখন্দ উপজেলায় ১৪ বছরে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অবহেলিত কামারখন্দে ব্যাপক উন্নয়ন করা হয়েছে। এই কামারখন্দ উপজেলায় একসময়ে ইউনিয়নে গ্রামে গ্রামে বিদ্যুৎ, রাস্তাঘাট, ব্রীজ কালভার্ট, বড় বড় বিল্ডিং, হাসপাতাল, ক্লিনিক, সহ বিভিন্ন ধরনের অফিস  ছিলো না। লোকে বলতো “যার বাড়ি কামারখন্দ, তার নাকি কপালমন্দ” এ জন্যই জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখাইয়া ছিলেন। তারই সুযোগ্য কন্যা দেশরত্ন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ বাস্তবায়ন করে যাচ্ছেন। যার সাদৃশ্য উন্নয়ন সারাদেশে। আর এই অবহেলিত কামারখন্দ উপজেলা তার উদাহরণ। এখন কামারখন্দ উপজেলায় যার বাড়ি এখন  উন্নত হয়েছে তারি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে  জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে করে আরো উন্নত সমৃদ্ধিশালী দেশ গড়ার সহযোগিতা করুন।

***
আরো পড়ুন
Close Ad

Sirajganj News24 is a major online daily newspaper in Sirajganj, Bangladesh, published from Sirajganj in the Bengali language. Based on News, Sirajganj News24 is the largest newspaper in Sirajganj. The online portal of Sirajganj News24 is the most visited Sirajganj. Sirajganj News24 was founded on 16 January 2017. Tahmina Hossain Koly is the chief editor of the newspaper.