বেঙ্গল সিমেন্টের দেশসেরা পরিবেশক নির্বাচিত হলেন সিরাজগঞ্জের তন্ময় ট্রেডিং

শুভ কুমার ঘোষ, সিরাজগঞ্জঃ

পণ্য বিপনন সহ সার্বিক দিক বিবেচনায় বেঙ্গল সিমেন্ট লিমিটেডের দেশ সেরা পরিবেশক নির্বাচিত হয়েছেন বেঙ্গল সিমেন্ট লিমিটেডের সিরাজগঞ্জ-বগুড়া জোনের পরিবেশক তন্ময় ট্রেডিং। বৃহস্পতিবার (৯ জানুয়ারী) তন্ময় ট্রেডিং এর সিরাজগঞ্জ অফিসে প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী এম.এ আল বাকী কে বেঙ্গল সিমেন্টের পক্ষ থেকে প্রথম স্থান অধিকারের ক্রেস্ট তুলে দেন বেঙ্গল সিমেন্ট লিমিটেডের উত্তরবঙ্গের পথ প্রদর্শক এ.জি.এম কাজী মোস্তাফিজুর রহমান ও সিরাজগঞ্জ বগুড়া টিম। এসময় তিনি বলেন, আমি নিজেও গর্বিত যে আমার দায়িত্বে থাকা উত্তরবঙ্গের সবচেয়ে বড় পরিবেশক তন্ময় ট্রেডিং আজ এই সম্মান অর্জন করলো। এটা তন্ময় ট্রেডিং এর পাশাপাশি আমদের সকল কর্মকর্তা কর্মচারীদেরও অর্জন।

এসময় তিনি তন্ময় ট্রেডিং সহ সকল কর্মকর্তা কর্মচারীদের প্রতি ধন্যবাদ জানিয়ে বলেন, এই জায়গা ধরে রেখে তন্ময় ট্রেডিং আরও অনেকদূর এগিয়ে যাবে বলেই প্রত্যাশা করি। এসময় তিনি তন্ময় ট্রেডিং পরিবার সহ সকলকে অভিনন্দন জানান। তন্ময় ট্রেডিং এর স্বত্বাধিকারী এম.এ আল বাকী জানান, বেঙ্গল সিমেন্ট বাজারে নতুন আসলেও তার গুনগত মান দিয়ে সবার আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

সারাদেশে প্রথম স্থান অর্জন করার বিষয়ে তিনি বলেন, এই প্রাপ্তি শুধু আমার একার নয় এই প্রাপ্তি তন্ময় ট্রেডিং পরিবারের সকল সদস্য, বেঙ্গল সিমেন্টের সকল কর্মকর্তা ও বিশেষ করে বেঙ্গল সিমেন্টের প্রতি আস্থা রেখে পাশে থাকা সকল ভোক্তা, বিক্রেতা ও শুভাকাঙ্ক্ষীদের। তিনি আগামীতেও সবাইকে এভাবেই পাশে থাকারও আহ্বান জানান এবং বেঙ্গল সিমেন্টের সকল ভোক্তা, ক্রেতা ও বিক্রেতাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-বগুড়া রিজিওনের রিজিওনাল ম্যানেজার কামাল হোসেন, এরিয়া ম্যানেজার মোঃ আরিফুজ্জামান, এস.পি.ও তানভীর সিদ্দিক ও মোহাম্মদ ইমরুল হাসান সহ তন্ময় ট্রেডিং এর কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

পাঠকের মন্তব্য
আরো পড়ুন