তথ্য প্রতিমন্ত্রীর জন্মদিনে শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ

তৌকির আহাম্মেদ হাসু, সরিষাবাড়ী (জামালপুর)প্রতিনিধি ঃ

জামালপুরের ২৬ লক্ষ মানুষের অভিভাবক মাটি ও মানুষের নেতা গরিবের ডাক্তার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসানের ৪৫ তম জন্মদিনের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এই জন্মদিনের অনুষ্ঠানে সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের উদ্দ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্নজীবনী ৩৫০ টি বই শিক্ষার্থীদের মাঝে ১৭ নভেম্বর রবিবার দুপুরে সিমলা বাজার বাস টার্মিনাল এলাকায় বিতরণ করা হয়েছে ।

উপজেলা ছাত্রলীগের সদস্য শরিফুর ইসলাম নিরবের পরিচালনায় এ সময় বক্তব্য রাখেন এডভোকেট মতিয়র রহমান স্মৃতি সংসদের সভাপতি সাবেক চেয়ারম্যান আজমত আলী মাষ্টার, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক মিজানুর রহমান মিজু বাংলাদেশ অটো বাইক শ্রমিক কল্যাণ সোসাইটি সভাপতি শাখাওয়াতুল আলম মুকুল ইসলাম সাধারণ সম্পাদক বেলাল হোসেন. রানা সরকার, সামিউল ইসলাম খান , শামীম মিয়া, বুলবুল শিকদার জাকারিয়া, ছাত্রলীগ নেতা নাঈমুল রহমান দূর্জয়, নাছির উদ্দিন, নাজমুল ইসলাম প্রমুখ।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লেখা অসমাপ্ত আত্নজীবনী বই হাতে পেয়ে শিক্ষার্থী জাকিয়া সুলতানা, খাদিজা আক্তার, সাদিয়া রহমানসহ আরো অনেকেই জানান, তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসানের জন্মদিনে বঙ্গবন্ধুর মতো মহান এই নেতার নিজের লেখা অসমাপ্ত আত্নজীবনী বই পেয়ে আমরা অনেক খুশি। তিনি এই বাংলাদেশ নামক রাষ্ট্রের স্থপতি।

বইটি পড়ে বাংলাদেশের ইতিহাস এবং বঙ্গবন্ধুর সম্পর্কে অনেক কিছুই জানতে পারবো। আমরা চাই বঙ্গবন্ধু অসমাপ্ত আত্নজীবনী বইটি নতুন প্রজন্মের কাছে সরকারি ভাবে আজকের মতো বিনা মূল্যে বিতরণ করা হোক।

পাঠকের মন্তব্য
আরো পড়ুন