সিরাজগঞ্জ লেডিস ক্লাবের পক্ষ থেকে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

বিশেষ প্রতিনিধিঃ মোঃ নাজমুল হোসেন

সিরাজগঞ্জ লেডিস ক্লাবের আয়োজনে শীতার্ত হতদরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।১০ জানুয়ারী শুক্রবার সকাল ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে শতাধিক শীতার্ত মানুষের মাঝে এই কম্বল বিতরণ করেন সিরাজগঞ্জ লেডিস ক্লাবের সভাপতি ও জেলা প্রশাসক ড.ফারুক আহাম্মদ এর সহধর্মিণী ফারহানা করিম ।

এসময় উপপরিচালক, স্থানীয় সরকার রায়হানা ইসলাম,জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা ইফতেখার উদ্দিন শামীম এর সহধর্মিণী শামসাদ জাহান, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোঃ ফিরোজ মাহমুদ এর সহধর্মিণী মাহবুবা আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) চৌ: মো: গোলাম রাব্বী এর সহধর্মিণী ফারজানা আব্বাস, সহকারী কমিশনার ভূমি মোঃ আনিসুর রহমান এর সহধর্মিণী শাহনাজ পারভীন সহ জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার বৃন্দ ও লেডিস ক্লাবের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

কম্বল বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে সিরাজগঞ্জ লেডিস ক্লাবের সভাপতি ফারহানা করিম সবার উদ্দেশ্যে বলেন, লেডিস ক্লাব সবসময় অসহায় দরিদ্র ও ছিন্নমূল শীতার্ত মানুষের পাশে আছে এবং থাকবে। এ বছরে স্বল্প পরিসরে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। তবে ভবিষ্যতে এই ধরনের সহযোগিতার উদ্যোগের পরিসর আরও বৃদ্ধি করার সর্বাত্মক প্রচেষ্টা থাকবে। আমাদের সবার উচিত যার যার সামর্থ অনুযায়ী শীতার্ত মানুষের পাশে দাড়ানো। কম্বল বিতরণ অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ইসরাত জাহান।

পাঠকের মন্তব্য
আরো পড়ুন