সিরাজগঞ্জে মহাসমারোহে বেঙ্গল সিমেন্টের বিক্রেতা সম্মেলন অনুষ্ঠিত

শুভ কুমার ঘোষ, সিরাজগঞ্জঃ

সিরাজগঞ্জে মহাসমারোহে বেঙ্গল সিমেন্টের বিক্রেতা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২০ জানুয়ারি) সিরাজগঞ্জ পৌর কনভেনশন সেন্টারে নানা আয়োজনের মধ্য দিয়ে ১০০জন বিক্রেতাকে নিয়ে সকাল থেকে বিকাল পর্যন্ত এই সম্মেলন যেন সকল কর্মকর্তা, পরিবেশক ও বিক্রেতাদের মিলনমেলায় পরিণত হয়।

তাহমিনা হোসেন কলির উপস্থাপনায়, বেঙ্গল সিমেন্টের সিরাজগঞ্জ ও বগুড়া জেলার পরিবেশক তন্ময় ট্রেডিং এর স্বত্বাধিকারী এম.এ আল বাকীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিমেন্ট ইন্ডাস্ট্রির আইকন খ্যাত বেঙ্গল সিমেন্টের চিফ অপারেটিং অফিসার (সিওও) মোঃ আসাদুল হক সুফিয়ানী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বেঙ্গল সিমেন্টের উত্তরবঙ্গের পথ প্রদর্শক এজিএম কাজী মোস্তাফিজুর রহমান, সিরাজগঞ্জের জেলা প্রশাসক ফারুক আহাম্মদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ফিরোজ মাহমুদ, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোঃ মিজানুর রহমান।

প্রধান অতিথির সংক্ষিপ্ত বক্তব্যে মোঃ আসাদুল হক সুফিয়ানী সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, বেঙ্গল সিমেন্টের সঠিক গুনগত মানের মধ্যে দিয়ে আমরা আপনাদের সার্বিক সহযোগিতায় ইতিমধ্যেই সকল ভোক্তাদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছি। এবং উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে এই সম্পর্ক ধরে রেখে সামনে আরো অনেকদূর এগিয়ে যেতে হবে উল্লেখ করে তিনি বেঙ্গল সিমেন্টের নানান দিক সম্পর্কে উপস্থিত সবাইকে অবগত করেন।

বিশেষ অতিথির বক্তব্যে বেঙ্গল সিমেন্টের উত্তরবঙ্গের পথ প্রদর্শক এজিএম কাজী মোস্তাফিজুর রহমান বলেন, আপনাদের সার্বিক সহযোগিতাতেই আজ আমরা বাংলাদেশের ৩৫তম সিমেন্ট ব্রান্ড হিসাবে যাত্রা শুরু করেও এক বছরেরও অল্প সময়ে ৮ম স্থান অর্জন করতে সক্ষম হয়েছি। তিনি অনুষ্ঠানে অংশ গ্রহণ করায় প্রত্যেকের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

অনুষ্ঠানের সভাপতির দায়িত্বে থাকা বেঙ্গল সিমেন্টের সিরাজগঞ্জ ও বগুড়া জেলার পরিবেশক তন্ময় ট্রেডিং এর স্বত্বাধিকারী এম.এ আল বাকী তার বক্তব্যে সকল বিক্রেতাদের প্রতি ধন্যবাদ জানিয়ে বলেন, আপনাদের সার্বিক সহযোগিতা, সদিচ্ছা ও সিমেন্টের গুনগত মানের জন্যই তন্ময় ট্রেডিং ২০১৯ সালে সারাদেশের মধ্যে বেঙ্গল সিমেন্টের প্রথম স্থান অর্জন করতে সক্ষম হয়েছে। এই আস্থা, ভালবাসা ও ব্যাবসায়িক সম্পর্ক ধরে সামনে আরও এগিয়ে যেতে হবে উল্লেখ করার পাশাপাশি কারও যেকোনো সমস্যা হলেও তাকে অবগত করার আহবান জানান।

অনুষ্ঠানে অংশ নেয়া বিক্রেতাদের মন্তব্য জানতে চাইলে তারা বলেন আমাদের নিয়ে এমন আয়োজন করায় আমরা খুবই খুশি এবং সেই সংগে আয়োজন কারীদের ধন্যবাদ জানিয়ে বলেন, বেঙ্গল সিমেন্ট যেহেতু বাজারে নতুন তাই এমন আয়োজনের খুব প্রয়োজন ছিল। বেঙ্গল সিমেন্টের গুনগত মানের প্রশংসা করে বারবার এমন আয়োজনের অনুরোধ জানান।

সরেজমিনে গিয়ে দেখা যায় মিলনমেলা যেন সত্যিই সকল কর্মকর্তা, পরিবেশক ও বিক্রেতাদের ভালবাসার বন্ধন তৈরির মেলাতে পরিনত হয়। অনুষ্ঠানে অতিথিতের সংক্ষিপ্ত বক্তব্যের আগে সবাই মিলে দুপুরের খাবারে অংশ নেন। সংগে ছিল গেঞ্জি, টুপি, সিরামিকসের মগ সহ নানা ধরনের উপহার সামগ্রী।

বিক্রেতা সম্মেলনে ২০১৯ সালে সারাদেশের মধ্যে তন্ময় ট্রেডিং প্রথম স্থান অর্জন করায় কেক কাটার পাশাপাশি অনুষ্ঠানের শেষে আবারো নানা ধরনের উপহার সামগ্রী নিয়ে র‍্যাফেল ড্র এর মাধ্যমে ২০জনকে পুরষ্কৃত করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, বিশিষ্ট ঠিকাদার আজাদুর রহমান আজাদ, মোহাম্মদ আলী জিন্নাহ, বেঙ্গল সিমেন্টের রিজিওনাল সেলস ম্যানেজার কামাল হোসেন, এরিয়া ম্যানেজার আরিফুজ্জামান, প্রকৌশলী মোকলেসুর রহমান, সাইফুল ইসলাম, মোঃ মুক্তাদির। এসপিও দের মধ্যে উপস্থিত ছিলেন, শুভ কুমার ঘোষ, তানভীর সিদ্দিক, ইমরুল হাসান, সাব্বির আহমেদ, সুমন মিয়া, রাশিদুল ইসলাম। তন্ময় ট্রেডিং এর সামাউক হক সোহাগ, জামিল ইশরাক প্রিয়, মাহিনুর, সজিব, সাব্বির, আকরাম, সালাম, আল-আমিন হোসেন। এছাড়াও উত্তরা ব্যাংকের ব্যাবস্থাপক, সহকারী-ব্যাবস্থাপক সহ আরও অনেকেই। অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন মোঃ ওয়াসিম হোসেন।

পাঠকের মন্তব্য
আরো পড়ুন