সরিষাবাড়ীতে করোনা সংক্রমন রোধে জীবাণুনাশক পানি ছিটালেন পৌর মেয়র রোকন

তৌকির আহাম্মেদ হাসু, সরিষাবাড়ী (জামালপুর)প্রতিনিধি :

জামালপুরের সরিষাবাড়ী পৌর পৌরসভার উদ্যোগে করোনা সংক্রমন রোধে জীবাণুনাশক পানি ছিটালেন মেয়র রুকুনুজ্জামান রোকন। বৃহস্পতিবার বিকেলে পৌর এলাকার শিমলা বাজার ও আরামনগর বাজার এলাকায় সভায় করোনা ভাইরাস রোধে ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে ব্লিচিং পাউডার মিশ্রিত এ জীবানুনাশক পানি ছিটানো হয়।

করোনা সংক্রমন রোধে জীবাণুনাশক পানি ছিটানোর উদ্বোধন করেন-পৌর মেয়র রুকুনুজ্জামান রোকন।এ সময় পৌর কাউন্সিলর কালাচান পাল,সরিষাবাড়ী ফায়ার সার্ভিসের সিনিয়র ষ্টেশন অফিসার মিজানুর রহমান,সরিষাবাড়ী প্রেস ক্লাবের সাধরন সম্পাদক মোঃ আবুল হোসেন,ছাত্রলীগ নেতা আরিফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন ।

পৌরসভা সুত্রে জানা যায়, সরিষাবাড়ী পৌর এলাকার ৯টি ওয়ার্ডের নাগরিকদের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ, বিভিন্ন স্থানে জীবাণু নাশক স্প্রে করন,পৌর শহরের গুরুত্বপূর্ণ স্থানে হাত ধোয়ার ব্যবস্থা করন,মাস্ক বিতরনের ব্যবস্থা করা পৌর কর্তৃপক্ষ।সেই সাথে পৌর বাসীকে তাদের নিজেদের বাড়ি-ঘর, ব্যবসা প্রতিষ্ঠান ও রাস্তা-ঘাট পরিষ্কার পরিচ্ছন্ন রাখারও নির্দেশ দেন,মেয়র রুকুনুজ্জামান রোকন।করোনা ভাইরাস প্রতিরোধে পৌরসভার ৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। বিদেশ ফেরত কোন ব্যক্তি ও পরিবার হোম কোয়ারেন্টাইনে আছে কিনা তা প্রতিনিয়ত নজরদারী রাখা হচ্ছে।করোনা ভাইরাস প্রতিরোধে পৌরসভার বিভিন্ন নিত্য প্রয়োজনীয় সামগ্রীর দোকান ছাড়া অন্য সকল দোকান বন্ধ করে দেওয়া হয়েছে।

পাঠকের মন্তব্য
আরো পড়ুন