বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের সন্মান দিয়ে সুুুুযােগ সুবিধার বিপ্লব ঘটিয়েছেন – মোহাম্মদ নাসিম

আজিজুুুর রহমান মুুুন্না,সিরাজগঞ্জ ঃ

সিরাজগঞ্জের তাড়াশে আব্দুল লতিফ মির্জা পরিচালিত পলাশ ডাঙ্গা যুবশিবির আয়োজিত ঐতিহাসিক ১১ নভেম্বর ৭১ নওগাঁ দিবস পালন উপলক্ষে মুক্তিযোদ্ধা ও জনতা মিলন মেলা -২০১৯ অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (১১ নভেম্বর) দুপুরে উপজেলার নওগাঁ জিন্দানী ডিগ্রী কলেজ মাঠে  উক্ত অনুুুষ্ঠানের    প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,  সাবেক স্বরাষ্ট্র্র মন্ত্রী, সাবেক স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রী এবং চৌদ্দ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি।  তিনি বলেন, বর্তমান  সরকার  মুক্তিযোদ্ধাদের সন্মান দিয়ে  সুযোগ সুবিধার বিপ্লব ঘটিয়েছেন ।মুক্তিযোদ্ধারা সবচেয়ে বেশী রাষ্ট্রীয় সুযোগ-সুবিধা পাচ্ছেন।  মুক্তিযোদ্ধাদের মর্যাদা রাষ্ট্রীয় মর্যাদা,  দুই ঈদ বোনাসের মতো মুক্তিযোদ্ধারা শিগগিরই আরও তিনটি বোনাস পাবেন জানিয়ে তিনি বলেন, তারা স্বাধীনতা দিবস, বিজয় দিবস ও বাংলা নববর্ষে উৎসব ভাতা পাবেন। তিনি আরো বলেন, বাঙালি জাতির জীবনে সবচেয়ে আলোকিত অধ্যায় মহান মুক্তিযুদ্ধ। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুুজিবুুর রহমানের উদাত্ত আহ্বানে সাড়া দিয়ে প্রাণের মায়া ত্যাগ করে সর্বস্তরের মানুষ, আপনারা মহান মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলেন। মুক্তিযোদ্ধাদের এ আত্মত্যাগ বাঙালি জাতির ইতিহাসে অবিস্মরণীয় হয়ে রয়েছে। আপনারা প্রতিবছর নওগাঁ দিবস পালন করছেন এই মহৎ উদ্দ্যোগকে সাধুবাদ জানাই  অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, মুক্তিযোদ্ধা সংসদ তাড়াশ শাখা’র সাবেক কমান্ডার গাজী আব্দুর রহমান মিয়া।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,   নাটোর-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল কুদ্দুস, সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ, পলাশডাঙ্গা যুব শিবিরের সহ-সর্বাধিনায়ক ও সাবেক সংসদ সদস্য গাজী ম, ম, আমজাদ হোসেন মিলন, সহ-সর্বাধিনায়ক এ্যাডঃ বিমল কুমার দাস, সাবেক জেলা ইউনিট কমান্ডার শফিকুল ইসলাম শফি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল হক, সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার গাজী মোঃ আরশেদুল ইসলাম, ডেপুটি কমান্ডার গাজী মোঃ সাইদুর রহমান প্রমূখ। অনুষ্ঠান, সঞ্চালনায় ছিলেন, তাড়াশ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আনিসুর রহমান আনিস। তাড়াশ উপজেলার সকল মুক্তিযোদা আওয়ামীলীগ ও তার বিভিন্ন ইউনিটের  নেতাকর্মী  সহ বিভিন্ন পেশাজীবির  বিপুল সংখ্যক মানুষের উপস্হিতি ঘটে।

পাঠকের মন্তব্য
আরো পড়ুন