ঢাকাপোস্ট হবে সত্য সংবাদের শেষ ভরসা ও আস্থাস্থল

শুভ কুমার ঘোষ, সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জে উদ্ভোধনী অনুষ্ঠানে বক্তারা বস্তুনিষ্ঠ ও সময়ের সঠিক সংবাদ, সর্বস্তরের মানুষের ও দেশের কথা বলে অনেকদূর এগিয়ে যাবে ঢাকাপোস্ট বলে সিরাজগঞ্জে ঢাকাপোস্টের উদ্ভোধনী অনুষ্ঠানে আশাব্যাক্ত করেছেন বক্তারা।

এসময় তারা ঢাকাপোস্টের জন্য শুভকামনা জানানোর পাশাপাশি বলেন, ঢাকাপোস্ট হবে সত্য সংবাদের শেষ ভরসা ও আস্থাস্থল। ঢাকাপোস্ট দ্রুত সময়ে মানুষের মনে ও বিশ্বাসে জায়গা করে নিবে আশাবাদ ব্যাক্ত করে তারা আরও বলেন, সমাজকে বদলে দিতে ও সমাজের উন্নয়ন ও অসঙ্গতি তুলে ধরতে ঢাকাপোস্ট সাহসী ভূমিকা পালন করবে বলেও বলেন তারা। সিরাজগঞ্জের সব সংবাদ যেন সবার আগে পাই সেই চাওয়ার পাশাপাশি সংবাদ দিয়ে মানুষের মনে জায়গা করে নিবে ঢাকা পোস্ট বলেও আশাব্যাক্ত করেন তারা।

সিরাজগঞ্জে জমকালো আয়োজনের মধ্য দিয়ে সত্যের সাথে সন্ধি স্লোগানকে ধারন করে আত্বপ্রকাশ করতে যাওয়া ঢাকাপোস্ট ডট কমের উদ্ভোধন অনুষ্ঠিত হয়েছে। প্রশাসনিক কর্মকর্তা, রাজনীতিবিদ, সাংবাদিক, সাংস্কৃতিককর্মী সহ সর্বস্তরের মানুষের উপস্থিতিতে আনন্দঘন পরিবেশের মাধ্যমে মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় সিরাজগঞ্জের কলম সৈনিক মিডিয়া সেন্টারে এই উদ্ভোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে কেক কাটেন বীর মুক্তিযোদ্ধা সিরাজগঞ্জ জেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট কে.এম হোসেন আলী হাসান।

ঢাকাপোস্টের সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি শুভ কুমার ঘোষ’র আয়োজনে ও সার্বিক তত্বাবধানে, দৈনিক আজকের জনবাণী ও দৈনিক কলম সৈনিক পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো. আব্দুল হামিদের সসঞ্চালনায়, সিরাজগঞ্জ প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি মো. হেলাল আহমেদ এর সভাপতিত্বে উদ্ভোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সিরাজগঞ্জ সার্কেল) স্নিগ্ধ আক্তার, বাংলাদেশ আনসার ভিডিপির সিরাজগঞ্জ জেলা কমান্ড্যান্ট মির্জা সিফাত-ই-খোদা, জেলা গোয়েন্দা পুলিশের (ডি.বি) অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান, সাধারণ সম্পাদক মো. জাকিরুল ইসলাম সান্টু, সিরাজগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক অধ্যক্ষ মনোয়ার হোসেন প্রমুখ।

এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, যুগান্তরের জেলা প্রতিনিধি ও সিরাজগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো. জেহাদু ইসলাম, এনটিভির জেলা প্রতিনিধি ও সিরাজগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম ইন্না, জাগো নিউজের জেলা প্রতিনিধি ইউসুফ দেওয়ান রাজু, সলঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম দুলাল উদ্দিন আহমেদ, খোলাকাগজ ও জয়যাত্রা টিভির জেলা প্রতিনিধি মো. আলমগীর কবির, প্রবীণ সাংবাদিক মো. নজরুল ইসলাম, প্রবীণ সাংবাদিক টি.এম.এ হাসান, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শাহরিয়ার পারভেজ জিকো, এস.এম আব্দুল মান্নান, পৌর ছাত্রলীগের দপ্তর বিষয়ক উপ-সম্পাদক, সারাবাংলা ও ঢাকা টাইমসের জেলা প্রতিনিধি রানা আহমেদ, আমাদের নতুন সময়ের জেলা প্রতিনিধি সোহাগ হাসান জয়, ভোড়ের দর্পনের জেলা প্রতিনিধি এস.এম আল-আমিন, সাংবাদিক মহির উদ্দিন, মিলন শেখ, মো. বাবুল আক্তার, শাহিন রেজা, ভাতহাড়িয়া উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শামীম হোসেন সহ সিরাজগঞ্জে কর্মরত গণমাধ্যমকর্মী, সাংস্কৃতিককর্মী, খেলোয়ার সহ সর্বস্তরের জনসাধারণ।

পাঠকের মন্তব্য
আরো পড়ুন
Close Ad

Sirajganj News24 is a major online daily newspaper in Sirajganj, Bangladesh, published from Sirajganj in the Bengali language. Based on News, Sirajganj News24 is the largest newspaper in Sirajganj. The online portal of Sirajganj News24 is the most visited Sirajganj. Sirajganj News24 was founded on 16 January 2017. Tahmina Hossain Koly is the chief editor of the newspaper.