আ’লীগের কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান হলেন তাড়াশের সন্তান প্রফেসর ড. মো. হোসেন মনসুর

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান হলেন- পেট্রো-বাংলার সাবেক চেয়ারম্যান, ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাবেক সাধারন সম্পাদক, ঢাকা বিশ্ববিদ্যালয় ভূতত্ত্ব বিভাগের চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্য-নির্বাহী সংসদের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য, ঐতিহাসিক চলনবিলের কৃতি সন্তান প্রফেসর ড. মো. হোসেন মনসুর। সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার সগুনা ইউনিয়নের কুশাবাড়ি গ্রামের মোঃ দেসের সরকারের ছেলে প্রফেসর ড. মো. হোসেন মনসুর দ্বিতীয় বারের মতো বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সম্মানিত চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয় এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেন আওয়ামীলীগ, উপজেলা যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতা কর্মী এবং পরিচিতজনেরা।

এ প্রসঙ্গে প্রফেসর ড. মো. হোসেন মনসুর বলেন, তাড়াশ ও চলনবিলের মানুষের ভালোবাসার জন্যই আমি এতদুর পৌঁছাতে পেরেছি এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-নজরে এসেছি। আমাকে দ্বিতীয়বার চেয়ারম্যান করায় কৃজ্ঞতা প্রকাশ করছি।

পাঠকের মন্তব্য
আরো পড়ুন