আইসিটিকে কাজে লাগিয়ে নিজেকে সম্পদে পরিণত করতে হবে- বিভাগীয় কমিশনার

বিশেষ প্রতিনিধি :মোঃ নাজমুল হোসেন

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জে পিটিআই ভিত্তিক স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্সের উদ্বোধন করা হয়েছে।বৃহস্পতিবার সকাল সাড়ে এগারো টায় পিটিআই হলরুমে ওরিয়েন্টেশন কোর্সের উদ্বোধন করেন রাজশাহী বিভাগীয় কমিশনার মােঃ হুমায়ুন কবীর খােন্দকার।

তিনি বলেন আইসিটিকে কাজে লাগিয়ে নিজেকে সম্পদে পরিণত করতে হবে।বাল্য বিবাহ প্রতিরোধে সকলকে ঐক্যবন্ধ হয়ে কাজ করতে হবে। বাল্যবিবাহ না দিয়ে ছেলেমেয়েকে লেখাপড়া শিখিয়ে উন্নত জাতিগঠনে এগিয়ে আসতে হবে।আরোও বলেন বাচ্চাদেরকে ঘরে আটকিয়ে না রেখে মাঠে নিয়ে খেলাধুলার প্রতি উৎসাহিত করতে হবে। জেলা প্রশাসক ও বাংলাদেশ স্কাউট সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি ড. ফারুক আহাম্মদ এর সভাপতিত্বে পিটিআই ভিত্তিক স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্সের উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোঃ ফিরোজ মাহমুদ, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সিদ্দীক মোহাম্মদ ইউসুফ রেজা, জেলা তথ্য অফিসার মুহাম্মদ আবুল খায়ের, পিটিআই সুপারিটেনডেন্ট আব্দুল কদ্দুছ মিঞা প্রমূখ। উদ্বোধন অনুষ্ঠানে শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশে স্কাউট সিরাজগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক সরকার ছানোয়ার হোসেন।

উদ্বোধন অনুষ্ঠানে সঞ্চালনায় করেন সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইসরাত জাহান। ক্যাপশনঃসিরাজগঞ্জে পিটিআই ভিত্তিক স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্সের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজশাহী বিভাগীয় কমিশনার মােঃ হুমায়ুন কবীর খােন্দকার

পাঠকের মন্তব্য
আরো পড়ুন