সিরাজগঞ্জের রায়গঞ্জে সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিল হতে অনুদান প্রদান ২০১৯ অনুষ্ঠিত

শুভ কুমার ঘোষ, সিরাজগঞ্জঃ

সিরাজগঞ্জের রায়গঞ্জে জাতীয় সংসদ সদস্য৬৪(সিরাজগঞ্জ-৩) অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ এর ঐচ্ছিক তহবিল হতে অনুদান প্রদান অনুষ্ঠান ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩আগস্ট) বিকালে রায়গঞ্জের উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এই অনুদান প্রদান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপজেলার ৬০টি শিক্ষা প্রতিষ্ঠানের ৬০জন শিক্ষার্থীদের মাঝে সাংসদের ঐচ্ছিক তহবিল হতে প্রত্যেক কে দুই হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস এম শাহাদাত হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-৩ এর সংসদ সদস্য অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অ্যাড. ইমরুল হোসেন তালুকদার ইমন। এইচ.জি.বি.এল উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সাধারন সম্পাদক শিক্ষক কল্যান পরিষদ রায়গঞ্জ উপজেলা শাখা, মোঃ আসাদুল আলম এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রধান অতিথি সাংসদ অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ, বিশেষ অতিথি অ্যাড. ইমরুল হোসেন তালুকদার ইমন, পৌরসভা চেয়ারম্যান আব্দুল্লাহ আল পাঠান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল হাদী আলমাজী(জিন্নাহ), সাধারন সম্পাদক, শলঙ্গা থানা আওয়ামীলীগের সভাপতি মোঃ রায়হান গফুর, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সাধারন সম্পাদক, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ সহ অন্যান্য অঙ্গসংগঠনের নেতাকর্মী, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ, অভিভাবক ও শিক্ষার্থীদের প্রতিনিধিগণ। এসময় প্রধান অতিথি অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ তার বক্তব্যে বলেন, এই শোকের মাসে গভীরভাবে স্বরণ করছি সকল শহীদদের। শিক্ষকদের উদ্দেশ্য করে বলেন আপনারা ভালো শিক্ষা দিলে ভালো জাতী গঠন হবে। বর্তমান তথ্যপ্রযুক্তির সাহায্য নিয়ে আপনারা শিক্ষার্থীদের শিক্ষা দিতে পারেন। আমার এলাকায় শিক্ষা নিয়ে কোনো দূর্নীতি চলবেনা, কোনো বানিজ্য চলবেনা। পাশাপাশি তিনি ডেঙ্গু প্রতিরোধে ও ছেলেধরা গুজবে সবাইকে সচেতন থাকতে আহবান জানান।

বিশেষ অতিথি ইমরুল হোসেন তালুকদার ইমন তার বক্তব্যে এই শোকের মাসে গভীরভাবে সকল শহীদদের স্বরণ করে বলেন তোমরা সত্যিকারের শিক্ষা নেবার জন্য শিক্ষিত হও, ভালো মানুষ হবার জন্য শিক্ষিত হও। এসময় উপস্তিত সবাইকে তিনি ডেঙ্গু বিষয়ে সচেতন হবার কথা বলে বলেন এই ঈদের ছুটিতে অনেকেই ঢাকা থেকে ডেঙ্গু আক্রান্ত হয়ে আসতে পারে। এবিষয়ে সচেতন হতে বলার পাশাপাশি ছেলেধরা গুজব সম্পর্কেও সবাইকে সচেতন হতে বলেন। সভাপতি তার বক্তব্যে সবাইকে ধন্যবাদ জানিয়ে আগামীতেও সর্বদা সার্বিক ভাবে সকল শিক্ষার্থীদের পাশে থাকার প্রত্যয় ব্যাক্ত করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্তিত ছিলেন উপজেলার শিক্ষাপ্রতিষ্ঠান গুলোর প্রতিনিধি, শিক্ষার্থী ও অভিভাবকগণ, আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী, মহিলা নেতৃকর্মী সহ এলাকার জনগণের একাংশ। অনুষ্ঠান শেষে সংসদ সদস্য শিক্ষার্থীদের হাতে অনুদানের নগদ অর্থ তুলে দেন।

***
আরো পড়ুন
Close Ad

Sirajganj News24 is a major online daily newspaper in Sirajganj, Bangladesh, published from Sirajganj in the Bengali language. Based on News, Sirajganj News24 is the largest newspaper in Sirajganj. The online portal of Sirajganj News24 is the most visited Sirajganj. Sirajganj News24 was founded on 16 January 2017. Tahmina Hossain Koly is the chief editor of the newspaper.