তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে মিলন সভাপতি, সঞ্জিত সম্পাদক

লুৎফর রহমান, তাড়াশঃ

দীর্ঘ আট বছর পর তাড়াশ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বীর মুক্তিযোদ্ধা ম ম আমজাদ হোসেন মিলন সভাপতি ও সঞ্জিত কর্মকার। সাধারণ সম্পাদক
নির্বাচিত হয়েছেন।

রবিবার ১৪ (ফেব্রয়ারী) বিকেলে তাড়াশ কেন্দ্রীয় ঈদগাহ মাঠে সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি কে এম হোসেন আলী হাসানের সভাপতিত্বে সম্মেলনের দ্বিতীয় অধিবেশন শুরু হয়।
সম্মেলনে উপজেলার আটটি ইউনয়িন ও একটি পৌরসভার ৩৪৭জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

এতে সভাপতি পদে সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ম ম আমজাদ হোসেন মিলন ২০৫ ভোট পেয়ে নির্বাচিত হন।অপরদিকে সাধারণ সম্পাদক পদে সঞ্জিত কর্মকার ভোট পেয়ে নির্বাচিত হন এর আগে সকালে সম্মেলনে প্রথম অধিবেশেনে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ওবায়দুল কাদের। তিনি বলেন, গতকাল শনিবার বিএনপি রাস্তা দখল করে প্রেসক্লাবের সামনে সমাবেশের নামে পুলিশের উপর হামলা চালিয়ে ইটপাটকেল নিক্ষেভ করে দেশকে অস্থাতিশীল করতে করতে চাচ্ছে। তারা পুলিশ ও জনগণকে পতিপক্ষ মনে করছে। জনগণ বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে ।

তিনি আরো বলেন বিএনপি আজ ইস্যূ সংকটে ভুগছে।্ধসঢ়; সময় হলে দেশে নির্বাচন সংবিধান অনুযায়ী হবে জনগন যে রায় দিবে দেশরন্ত্র শেখ হাসিনা তা মেনে নেওয়ার সৎ সাহস রাখেন। সম্মেলনের প্রথম অধিবেশনে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনিবাহী কমিটির সাংগঠনিক সম্পাদক এস,এম কামাল হোসন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ড. রোকেয়া সুলতানা, উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য বীর মুক্তিযোদ্ধা ড. হোসেন মুনসুর, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু ইউসুফ সূর্য, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সেচ্ছাসেবকলীগের প্রেসিডিয়াম সদস্য ও সিরাজগঞ্জ ১ আসনের সংসদ সদস্য তানভীর শাকিল জয়,স্থানীয় সংসদ সদস্য অধ্যপক ডাঃ আব্দুল আজিজ ,ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ম,ম, আমজাদ হোসেন মিলন।

***
আরো পড়ুন
Close Ad

Sirajganj News24 is a major online daily newspaper in Sirajganj, Bangladesh, published from Sirajganj in the Bengali language. Based on News, Sirajganj News24 is the largest newspaper in Sirajganj. The online portal of Sirajganj News24 is the most visited Sirajganj. Sirajganj News24 was founded on 16 January 2017. Tahmina Hossain Koly is the chief editor of the newspaper.