টাঙ্গাইলে ৯টি দোকান পুড়ে ছাই

মোঃ শরিফুল ইসলাম মাহফুজ টাঙ্গাইল প্রতিনিধি :

টাঙ্গাইলের কালিহাতীর রামপুর ভাষানী মার্কেটে ৯টি দোকান ও একটি কিন্ডার গার্ডেন স্কুল পুড়ে ছাই হয়ে গেছে।এতে প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ক্ষতিগ্রস্থরা। শুক্রবার বিকেল ৩টার দিকে বৈদ্যুতিক শর্টসার্কিক থেকে আগুনের সুত্র পাত হয়।কালিহাতী ফায়ারসার্ভিসের একটি দল প্রায় দুই ঘন্টার চেষ্টা পর আগুন নিয়ন্ত্রনে আনেন।এসময় উপস্থিত ছিলেন,কালিহাতী সহকারি কমিশনার (ভূমি)শাহরিয়ার রহমানসহ প্রশাসনের কর্মকর্তা কর্মচারিরা,বল্লা ইউপি চেয়ারম্যান হাজী চান মাহমুদ পাকির,।

জানাগেছে,একটি গার্মেন্টের দোকানের বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়।মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা চারি দিকে ছড়িয়ে পড়ে।বাজার লকডাউন থাকায় কোন লোকজন ছিলনা।খবর পেয়ে বাজার বণিক সমিতি,স্থানীয়রা,ফায়ার সার্ভিসের একটি দল ও উপজেলা প্রশাসন প্রায় দুই ঘন্টা চেষ্টা পর আগুন নিয়ন্ত্রনে আনেন। ক্ষতিগ্রস্থ দোকানগুলো হলো,সুতার দোকানে ১৪ লাখ,গার্মেন্টের দোকানে ১২ লাখ শাড়ি কাপড়ের দোকানে ৩ লাখ,ষ্টেশনারি দোকানে ১০ লাখ,ওষুধের দোকানে ১২ লাখ,সেলুন,ইলেক্টনিক্স এর দোকানে ৩ লাখ,ডেকোরেটর দোকানে ১০ লাখ,রোজভ্যালি স্কলের ১৫ লাখ টাকার ক্ষতি হয়।

***
আরো পড়ুন
Close Ad

Sirajganj News24 is a major online daily newspaper in Sirajganj, Bangladesh, published from Sirajganj in the Bengali language. Based on News, Sirajganj News24 is the largest newspaper in Sirajganj. The online portal of Sirajganj News24 is the most visited Sirajganj. Sirajganj News24 was founded on 16 January 2017. Tahmina Hossain Koly is the chief editor of the newspaper.