“স্বপ্নজয় বাংলাদেশ” এর উদ্যোগে মাস্ক, হ্যান্ড ওয়াশ, সাবান ও লিফলেট বিতরণ

শুভ কুমার ঘোষ, সিরাজগঞ্জঃ

“স্বপ্নজয় বাংলাদেশ” স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে ও উল্লাপাড়া মডেল থানা পুলিশের সহযোগিতায় করোনাভাইরাস প্রতিরোধ ও জনসচেতনতা বৃদ্ধির জন্য প্রায় ৩০০ মাস্ক, হ্যান্ডওয়াশ, সাবান, পোষ্টার ও লিফলেট বিতারণ করা হয়েছে। বুধবার (২৫ মার্চ) উল্লাপাড়া উপজেলার পৌর এলাকার বিভিন্ন রাস্তায় এই উপকরণ গুলো বিতরণ করা হয়। উল্লাপাড়া মডেল থানার সামনে থেকে শুরু হওয়া কর্মসূচিতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক (নি:) শ্রী রিপন কুমার সাহা ও তার সঙ্গে দায়িত্বরত অন্যান্য পুলিশ সদস্যগণ।

এছাড়াও সংগঠন এর স্বেচ্ছাসেবীগণ। এসময় স্বপ্নজয় বাংলাদেশ এর স্বেচ্ছাসেবীগণ উল্লাপাড়া বাজার, কাচা বাজার ও মাছ পট্টি সহ পুরাতন বাসস্ট্যান্ড, ওভারব্রিজ, তেতুলতলা, কাওয়াকমোড়,শ্যামলীপাড়া, উল্লাপাড়া পৌর বাসর্টামিনাল, শ্রীকোলাবাজার এবং উল্লাপাড়া রেলওয়ে স্টেশনসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনা এলাকার নানা পেশার মানুষের মাঝে উপকরণ গুলো বিতরণের পাশাপাশি কিছু মসজিদে সাবানের ব্যবস্থা করা হয়।

এসময় স্বপ্নজয় বাংলাদেশ এর স্বেচ্ছাসেবীরা দেশের এই ক্রান্তিলগ্নে সবার প্রতি অসহায়দের পাশে দাড়ানোর আহ্বান জানিয়ে বলেন, আসুন বিশ্বদূর্যোগে করোনাভাইরাস সহ সমস্ত প্রতিকূলতা থেকে প্রিয় মাতৃভূমি বাংলাদেশকে রক্ষা করার জন্য নিজ নিজ অবস্থান থেকে সচেতন হই এবং সাধ্যানুযায়ী সামান্যভূমিকা রাখি। উল্ল্যেখ্য যে, স্বপ্নজয়ের প্রত্যয়ে আমরা স্লোগান কে ধারণ করে সামনে এগিয়ে যাওয়া “স্বপ্নজয় বাংলাদেশ” একটি স্বেচ্ছাসেবী সংগঠন যা স্বেচ্ছাসেবীদের দেয়া কিছু অনুদানে পরিচালিত হয়। সংগঠন হিসাবে যাত্রা শুরু করার পর থেকেই সমাজ ও দেশকে মানবিক ভাবে এগিয়ে নিতে সার্বিকভাবে অসহায় ও দুস্থদের পাশে থাকার পাশাপাশি নিয়মিত রক্তদান ছাড়াও বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয়, মেডিকেল ক্যাম্প, রক্তদানে অনুপ্রাণিত করা ছাড়াও সকল মানবিক কাজে অবদান রেখে আসছে।

পাঠকের মন্তব্য
আরো পড়ুন