সিরাজগঞ্জ সদর টেকনিক্যাল এ- বিএম ইন্সটিটিউটের এমপিওভুক্ত হওয়ায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জ সদর টেকনিক্যাল এ- বিএম ইন্সটিটিউটের (ভোকেশনাল শাখা) এমপিওভুক্ত হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না এমপির প্রতি কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল বের করা হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় সদর উপজেলার খোকশাবাড়ী হাসপাতাল চত্বর থেকে আনন্দ মিছিল বেরা করা হয়। আনন্দ মিছিল শেষে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন খোকশাবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান রাশিদুল হাসান রশিদ মোল্লা, খোকশাবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি গাজী আব্দুল খালেক, সাবেক সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রউফ মুকুল, সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুল হাই সেখ, সিরাজগঞ্জ সদর টেকনিক্যাল এ- বিএম ইন্সটিটিউটের প্রতিষ্ঠাতা আব্দুল মজিদ সরকার, অধ্যক্ষ এম.এ মাসউদ মুক্তা, সাবেক ইউপি সদস্য শফিকুল ইসলাম, সাবেক ইউপি সদস্যা মোছাঃ মিনা খাতুন, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সন্তোষ মল্লিক, সাধারণ সম্পাদক মোঃ আব্দুল সাত্তার প্রমুখ। এছাড়াও সদর টেকনিক্যাল এ- বিএম ইন্সটিটিউটের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক, শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

এ সময় অধ্যক্ষ এম.এ মাসউদ মুক্তা বলেন, আওয়ামী লীগ সরকার শিক্ষা বান্ধব সরকার, এ সরকারের আমলেই শিক্ষা ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন ঘটেছে। একমাত্র বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানই শিক্ষকদের সম্মান করেছেন। এরপর সম্মান করেছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

পাঠকের মন্তব্য
আরো পড়ুন