সিরাজগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের বিশেষ অভিযান ও জরিমানা

বিশেষ প্রতিনিধি, মোঃ নাজমুল হোসেন :

১ ডিসেম্বর বরিবার বিকাল সারে তিনটায় বিঞ্জ নির্বাহী ম্যাজিস্ট্রেটদ্দয় উল্লাপাড়া উপজেলার শ্রীখোলায় অনুমোদনহীন তেলের মিল সহ হাটিকুমরুল রোডে অবস্থিত ফুট গার্ডেনে বিশেষ অভিযান পরিচালনা করা হয় ।

তিনটি কারখানাএবং ফুট গার্ডেনের মালিককে ৬৫ হাজার টাকা জরিমানা করা হয়। গতকাল রবিবার সারে তিন টায় এ অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ফয়সাল আহমেদ এবং সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মাসুদুর রহমান সহ জেলা সনেটারি ইন্সপেক্টর মোহাম্মদ আলী জিন্নাহ পৌর সনেটারি ইন্সপেক্টর আলী আহমেদ রতন উপস্থিত ছিলেন।

২০০৯ সনের ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের বিভিন্ন ধারায় হেলাল অয়েল মিলের হাজী আঃ বক্কার নামের কে১০ হাজার টাকা জরিমানা এবং সোনেকা অয়েল মিলের মোঃ আঃ রউফ কে ১৫ হাজার টাকা জরিমানা এছাড়া মের্সাস আব্দুল্লাহ অয়েল মিলের মোঃ আকমল হোসেনকে ২০ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়।পরে হাটিকুমরুল রোডে অবস্থিত ফুট গার্ডেনের ম্যানেজার গোবিন্দ সূত্রধরকে ২০ হাজার টাকা জরিমানা প্রদান করেন।

এ সময় আরোও উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পেশকার মোঃ জাহাঙ্গীর আলম এবং মোঃ আতাহার আলী সহ জেলা প্রশাসনে কর্মকর্তা ও উল্লাপাড়া মডেল থানার পুলিশ এবং পুলিশ লাইনের পুলিশ সদস্য এরা ভ্রাম্যমাণ আদালতে বিশেষ অভিযান পরিচালনা সহযোগিতা কর

পাঠকের মন্তব্য
আরো পড়ুন