সিরাজগঞ্জে বিভিন্ন ইউনিট বিএনপি’র আহবায়ক কমিটি’র নেতৃবৃন্দের সাথে টুকু’র মতবিনিময় ।

আজিজুর রহমান মুন্না,সিরাজগঞ্জ ঃ

বিএনপি জাতীয় স্থায়ী কমিটির অন্যতম সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু  সিরাজগঞ্জ জেলা বিএনপির আওতাধীন সকল ইউনিটের সম্মেলন উপলক্ষ্যে  বিভিন্ন উপজেলা/থানা ও পৌর বিএনপির আহবায়ক কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করছেন। বৃহস্পতিবার (১৪ নবেম্বর) সকাল ১০টায় সিরাজগঞ্জ শহরের  হোসেনপুরস্থ নিজস্ব বাসভবনে   বিভিন্ন উপজেলা/থানা ও পৌর বিএনপির আহবায়ক কমিটির সাথে মতবিনিময় করেন।

এরপর বিকাল ৪ টায় তিনি  সিরাজগঞ্জ শহর বিএনপির আহবায়ক কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন। জেলা বিএনপির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা  আজিজুর রহমান দুলালের সভাপতিত্বে সভা পরিচালনা করেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু।   ইকবাল হাসান মাহমুদ টুকু উপিস্থিত নেতৃবৃন্দদের সম্মেলনের মাধ্যমে সরাসরি ভোটে ক্রমান্বয়ে ওয়ার্ড, ইউনিয়ন,  উপজেলা/ থানা ও পৌর বিএনপির কমিটি গঠনের নির্দেশ দেন। তিনি পূর্বের মতো ৩ অথবা ৫ জন নয়, বরং প্রতিটি কমিটির সম্পাদকমন্ডলীসহ ভোটার বানানোর নির্দেশ দেন।

সাবেক প্রধানমন্ত্রী ও  বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কারাবরনের কথা স্মরণ করিয়ে দিয়ে তিনি কোনরকম স্বজনপ্রীতি না করে সততার সাথে আন্দোলনমূখী কমিটি গঠনের নির্দেশ দেন।  এসময় জেলা বিএনপি নেতৃবৃন্দ তার বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

পাঠকের মন্তব্য
আরো পড়ুন