সিরাজগঞ্জে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে হত্যা, আটক তিন

সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের কাজীপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে সবুজ (২৬) নামে এক যুবককে হত্যা করেছে প্রতিপক্ষরা। এঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তিন জনকে আটক করেছে। এরা হলেন, আদিত্যপুর গ্রামের দরবেশ শেখের স্ত্রী মইফুল বেগম, ছেলের বউ তাসলিমা ও একই গ্রামের আবুল কালাম।

শনিবার বেলা ১১ টার দিকে কাজীপুর উপজেলার তেকানী ইউনিয়নের যমুনা নদীর দুর্গম চলাঞ্চলের অদিত্যপুর গ্রাম থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত সবুজ কাজীপুর উপজেলার তেকানী ইউনিয়নের অদিত্যপুর গ্রামের নিলজান শেখের ছেলে। কাজীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোল্লা মাসুদ জানান, অদিত্যপুর গ্রামের সবুজের সাথে একই গ্রামের দরবেশ শেখের ছেলে বাবুল শেখের বিরোধ চলে আসছিলো। এরই জেরে গতকাল শুক্রবার রাতে বাবুল ও তার লোকজন সবুজের বাড়িতে যায়। তারা সবুজকে বাড়ি থেকে ডেকে নিয়ে এসে পিটিয়ে হত্যা করে লাশ ফেলে রেখে পালিয়ে যায়।

শনিবার সকালে স্থানীয় এলাকাবাসী বাবুল শেখের বাড়ির পাশে সবুজের লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিন জনকে আটক করা হয়েছে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে এসআই জানিয়েছেন।


পাঠকের মন্তব্য
আরো পড়ুন