সিরাজগঞ্জে এমপির আত্মীয় পরিচয় দিয়ে সরকারি গাছ কর্তন

সিরাজগঞ্জ প্রতিনিধি :

বুধবার রায়গঞ্জ উপজেলার ধুবিল ইউনিয়নের আমশড়া জোড়দিঘি-মালতিনগর আঞ্চলিক সড়কের আমশড়া মধ্যপাড়ায় এ ঘটনা ঘটে।ওই গ্রামের মৃত নজিবর রহমানের দুই ছেলে আরিফুল ইসলাম ও মনিরুল ইসলাম গাছগুলো কেটে নেন।আরিফুল ইসলাম ও মনিরুল ইসলাম গাছ কাটার কথা স্বীকার করেছেন।আরিফুল ইসলাম বলেন, এমপি আব্দুল আজিজ সাহেব আমাদের গাছ কাটার অনুমতি দিয়েছেন। তাই আমরা গাছগুলো কেটে নিচ্ছি।

এমপির আত্বীয় পরিচয় দিয়ে স্থানীয় আরেক ব্যক্তি আব্দুর রাজ্জাক বলেন, এমপি আব্দুল আজিজ আমাদের আত্মীয় হওয়ায় গাছগুলো কাটার অনুমতি দিয়েছেন। এখানে সরকারি অনুমতির কোনো প্রয়োজন নেই।

এ বিষয়ে সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ ও সলঙ্গা) আসনের সংসদ সদস্য আব্দুল আজিজ বলেন, কারা গাছ কাটছে খোঁজ নিয়ে দেখছি। তবে আমার মনে পড়ে না যে কাউকে গাছ কাটার অনুমতি দিয়েছি।

ধুবিল ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা জেহাদুল ইসলাম বলেন, গাছ কাটার বিষয়টি জানার পর সরেজমিনে নাম ঠিকানা সংগ্রহ করে নিয়ে এসেছি। সরকারি সম্পদ রক্ষা করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা করা হবে।রায়গঞ্জ উপজেলা নির্বাহী কর্মর্কতা শামীমুর রহমান বলেন, গাছ কাটার বিষয়টি শুনেছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

পাঠকের মন্তব্য
আরো পড়ুন