সিরাজগঞ্জে ইউএনও’র বিদায়,নবাগতকে বরণ করলেন-সদর ইউপি’র চেয়াম্যানেরা ।

আজিজুর রহমান মুন্না,সিরাজগঞ্জ ঃ 

সিরাজগঞ্জ সদর উপজেলার ইউএনও সরকার মোহাম্মদ রায়হানকে বিদায় সংবর্ধনা ও নবাগত ইউএনও সরকার অসীম কুমারকে  বরণ করল সদর উপজেলার ইউপি’ চেয়ারম্যনেরা । গত মঙ্গলবার (২৬ নভেম্বর)  সন্ধ্যায় সিরাজগঞ্জ সদর উপজেলার ইউপি চেয়ারম্যানদের আয়োজনে এ উপলক্ষ্যে সিরাজগঞ্জ  শহরের  মুক্তাপ্লাজার  হোটেলে আরমানিতে  ওই  অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে । 

এসময় বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার সরকার মোহাম্মদ রায়হান ও নবাগত সদর উপজেলার ইউএনও সরকার অসীম কুমারকে ফুলেল শুভেচ্ছা  দিয়ে বিদায় ও বরণ করেন, সিরাজগঞ্জ সদরের সহকারী কমিশনার (ভূমি) মোঃ আনিসুর রহমান, সয়দাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নবীদুল ইসলাম, শিয়ালকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল মান্নান সেখ , বহুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রুহুল আমিন সরকার, খোকশাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশিদুল হাসান রশিদ মোল্লা, কাওয়াকোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আলীম ভূইয়া, সদর উপজেলা পরিষদের নাজির মোঃ কামরুজ্জামান, সয়দাবাদ ইউপি সচিব মোঃ আসলাম উদ্দিন সেখ  প্রমুখ।  এসময় ইউপি চেয়াম্যানরা বলেন, সিরাজগঞ্জ সদর উপজেলার ইউএনও হিসেবে কাজ করে সকলের কাছে অতি পরিচিত হয়ে ছিলেন সরকার মোহাম্মাদ রায়হান। তিনি সবসময় ভালো কাজের সাথে জড়িত থাকতেন এবং সকলের সাথে সৌহার্দ্যপূর্ণ আচরণ করায় তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সর্বপরি তার চাকরি জীবনে সাফল্য কামনা করছি। 

এসময় বিদায়ী সদর উপজেলার ইউএনও সরকার মোহাম্মদ রায়হান বলেন এই সদর উপজেলায় চাকুরী করার সুবাদে সকল অফিসার ও চেয়ারম্যানদের সাথে কাজ করে আন্তরিকতা সৃষ্টি হওয়ায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সর্বশেষ তিনি নিজের ও পরিবারের প্রতি দোয়া কামনা করেন। ইউপি চেয়ারম্যানদের পক্ষ থেকে বিদায়ী ইউএনও কে বিদায় সংবর্ধনা ও নবাগত ইউএনও কে ফুলদিয়ে বরণ করেন।

পাঠকের মন্তব্য
আরো পড়ুন