শাহজাদপুরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

বাবুল আকতার খান, শাহজাদপুর ঃ

সিরাজগঞ্জের শাহজাদপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে ‘আমার প্রস্তাব,আমার প্রত্যয়’ শীর্ষক গবেষণা ভিত্তিক তথ্য ছক পূরণের নিমিত্তে জনগণ কর্তৃক তথ্য পূরণপূর্বক প্রেরণ করার লক্ষ্যে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে ।

বৃহস্পতিবার সকালে উপজেলা হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা, ইউনিয়ন ও গ্রামের শিশু-কিশোর, ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা, সংস্কৃতিক কর্মী, খেলোয়ার, ক্রীড়া সংগঠক, সাংবাদিক, সকল অফিসের কর্মকর্তা-কর্মচারী, শ্রমিক, কৃষক, বীরমুক্তিযোদ্ধা, সমাজকর্মী ও রাজনৈতিক ব্যক্তিবর্গসহ সর্বস্তরের জনগণের অংশগ্রহনে এ প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয় । উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহার সভাপতিত্বে এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান ।

বিশেষ অতিথি ছিলেন, শিক্ষাবিদ এএম আব্দুল আজিজ, উপজেলা কৃষি অফিসার আব্দুস সামাদ, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বিনয় কুমার পাল, উপজেলা শিল্পকলা একাডেমির সদস্য সচিব বায়েজিদ হোসেন প্রমূখ । আলোচনা শেষে সকল শ্রেণি পেশার মানুষের মাঝে তথ্য ছক পূরণের জন্য দেয়া হয় ।

পাঠকের মন্তব্য
আরো পড়ুন