তাড়াশে ৬০০ সুবিধাবঞ্চিত শিশুদের পরিবার নিয়ে গণ মেহমানদারী

প্রতিনিধি, তাড়াশ (সিরাজগঞ্জ):

সিরাজগঞ্জের তাড়াশে ৬০০ হত দরিদ্র, অসহায়, সুবিধাবঞ্চিত শিশুদের ও তাদের পরিবারের সদস্যদের নিয়ে ব্যাতিক্রমী গণ মেহমানদারী অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (৬ ডিসেম্বর) দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে মেহমানদারীর আয়োজন করেন ভিলেজ ভিশন নামের একটি অ-লাভজনক স্বেচ্ছাসেবী সংগঠন। সংগঠনের সভাপতি শরীফ খন্দকারের সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো: ওবায়দুল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন, তাড়াশ বিশ্ববিদ্যালয় কলেজের উপাধ্যক্ষ মীর ডেইজী মিলন, গো- বাংলা টেকনোলজী লি: ব্যবস্থাপনা পরিচালন ও সংগঠনের উপদেষ্টা মো: সাইফুল ইসলাম, সাংবাদিক এম মামুন হুসাইন, মো: মহসীন আলী, রফিকুল ইসলাম, আতিকুল ইসলাম বুলবুল, আব্দুল বারিক, শায়লা পারভীন, বে-সরকারী উন্নয়ন সংস্থার পরিচালক তানিয়া খাতুন, নারী নেত্রী জেসমিন খাতুন প্রমুখ।

হত দরিদ্র, অসহায়, সুবিধাবঞ্চিত শিশুদের ও তাদের পরিবারের সদস্যদের জন্য যতটুকু প্রয়োজন ততটুকু খোলা খাবার সররাহ করা হয় সংগঠনের পক্ষ থেকে। দুপুরের খাবার তালিকায় ছিল পোলাও, সাদা ভাত, মাংশ, ডাল, পায়েস, কোমল পানীয়, পান প্রভৃতি। এই ব্যাতিক্রমী মেহমানদারী অনুষ্ঠানে আয়োজক ভিলেজ ভিশন এলাকার মানুষের ভূয়সী প্রশংসা পেয়েছে।

পাঠকের মন্তব্য
আরো পড়ুন