তাড়াশে এমপি’র বিরুদ্ধে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি:

সিরাজগঞ্জের তাড়াশে ৬৪ সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ এমপি’র বিরুদ্ধে সংবাদ সম্মেলন ক‌রে‌ছে তাড়াশ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল শেখ।
বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দুপুরে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউপি চেয়ারম্যান মোঃ বাবুল শেখ উপজেলার কর্মরত সাংবাদিকদের সামনে এক লিখিত বক্তব্যে পাঠ করেন। লিখিত বক্তব্যে তি‌নি ব‌লেন, গত ১০ নভেম্বর বে-সরকারী টেলিভিশনে একুশে টিভিতে হ্যালো লিডার অনুষ্ঠানে এক পর্যায়ে উপস্থাপক এমপিকে প্রশ্ন করে আপনার এলাকার মানুষ মেম্বরদের টাকা দেন, চেয়ারম্যানদের ঘুষ দেন বয়স্ক ভাতার কার্ড নিতে। এ ধরনের কোন অভিযোগ আপনি জানেন কিনা, জবাবে এমপি মহোদয় বলেন শুধু মাত্র একজন চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ পেয়েছি এবং তদন্ত করার জন্য কমিটি গঠন করেছি। আমি তার নাম বলতে চাই না।

এ সময় উপস্থাপক জানতে চায় আপনি কি ভয় পাচ্ছেন এমন জবাবে এমপি মহোদয় বলেন বাবলু নামের একজন চেয়ারম্যান। অথচ অনুষ্ঠানে ভুক্তভোগীর সাক্ষাৎকারে যাদের দেখানো হয়েছে তারা আমার ইউনিয়নের বাসিন্দা নয় এমনকি রেজাউল নামে যে মেম্বরের নাম বলেছেন তিনিও আমার ইউনিয়ন পরিষদের সদস্যই না এবং আমি তাকে চিনিও না।তিনি আরো বলেন, ডাঃ আব্দুল আজিজ এমপি’র কথিত ভাগ্নে, ভাই ও আত্মীয় স্বজনের হাতে জিম্মি হয়ে পরেছে তাড়াশবাসী। এমপি’র আত্মীয়-স্বজনসহ তিনি কখনও আওয়ামীলীগের রাজনীতিতে জড়িত ছিল না। যদি রাজনীতির সাথে জড়িত থাকতেন তাহলে অবশ্যই আমাকে চিনতে পারতেন কারণ আমি ছাত্র রাজনীতিতে থেকে মিটিং মিছিলে অংশ নিয়েছি। তিনি যদি রাজনীতি করতেন তাহলে আমার নাম বাবলু না বলে বাবুল শেখ বলতেন। যা হোক আমি এমপি মহোদয়ের নিকট অনুরোধ করছি আমার সম্পর্কে সঠিক তথ্য না জেনে আমার বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট এবং ভিত্তিহীন তথ্য দিয়ে বিভ্রান্ত করবেন না।

গত ১০ নভেম্বর তারিখে ‘হ্যালো লিডার’ অনুষ্ঠানে আমার ও আমাদের পরিষদের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট এবং ভিত্তিহীন বক্তব্যে দিয়ে আমাকে হেয় প্রতিপন্ন করা হয়েছে বলে আমি এর তীব্র প্র‌তিবাদ ও নিন্দা জানা‌চ্ছি।এ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সদর ইউপি সদস্য উষা রানী, সোলাইমান হোসেন, আকতারউজ্জামান প্রমুখ।

পাঠকের মন্তব্য
আরো পড়ুন