জনগণকে ঐক্যবদ্ধ করার চ্যালেঞ্জ মোকাবিলায় শেখ হাসিনার কোন বিকল্প নেই – নাসিম

সিরাজগঞ্জ প্রতিনিধি :

চক্রান্ত ষড়যন্ত্রকারীদের রুখে দেবার আহবান জানিয়ে আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন- বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে আলোকিত করেছেন। উন্নয়ন ও শান্তির জন্য দক্ষিণ-পূর্ব এশিয়ায় এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। এখন জনগণকে ঐক্যবদ্ধ করাই আগামী দিনের চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জ মোকাবিলায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কোন বিকল্প নেই। তিনি মঙ্গলবার বিকেলে তাঁর নির্বাচনী এলাকা কাজিপুর উপজেলা আওয়ামীলীগ অফিসে দলীয় নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় সবায় এ কথা বলেন। এর আগে সাবেক এই মন্ত্রী পানি উন্নয়ন বিভাগের কাজিপুরে যমুনাপাড়ের ৪শ ৬৫ কোটি টাকার চলমান উন্নয়ন প্রকল্পের শুভগাছা, সিংড়াবাড়ি ও মেঘাই এলাকায় কাজ পরিদর্শন করেন।

এ সময় কাজিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী ও পানি উন্নয়ন বিভাগের উপবিভাগীয় প্রকৌশলী একেএম রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন। দলীয় কার্যালয়ে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন দলের সভাপতি শওকত হোসেন সাকার। নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় মোহাম্মদ নাসিম বলেছেন- বিএনপি-জামাত শাসনামলের জঙ্গী উন্থানের এই দেশে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কঠোর শাসন ও মনোভাবের কারণে দেশ জঙ্গী মুক্ত হয়েছে। লোড শেডিং এর বাংলাদেশ আলোকিত হয়েছে। উন্নয়নের জোয়ারে শহর এবং গ্রাম একাকার হয়েছে।

প্রধানমন্ত্রীর এই উন্নয়নের খবর ঘরে ঘরে পৌছে দিয়ে জনগণকে ঐক্যবদ্ধ করার আাহবান জানান দলের সিনিয়র এই নেতা। তিনি দেশে শিশু ও নারী নির্যানকারীদের প্রতি ঘৃণা প্রকাশ করে বলেন –এসব সামাজিক অপরাধ। রাতারাতি এই অপরাধ সরকারের একার পক্ষে দুর করা সম্ভব নয়। এ জন্য সমাজপতিদের এগিয়ে আসারও আহবান জানান তিনি।



পাঠকের মন্তব্য
আরো পড়ুন