কাজিপুর পৃথক পৃথক অভিযান চালিয়ে ১১জনকে আটক করেছে থানা পুলিশ।

কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ

কাজিপুরে পৃথক পৃথক অভিযান চালিয়ে ১১ জনকে আটক করেছে কাজিপুর থানা পুলিশ। গত সোমবার রাতে এস,আই আব্দুল লতিফের নেতৃত্বে সঙ্গীয় এস,আই জাহাঙ্গীর আলম, এ,এস,আই আনোয়ার হোসেন, মামুনুর রশিদ ও ফারুককে নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোদী অভিযান চালিয়ে কাজিপুর থানা সদর কলেজের পূর্ব দক্ষিণ কোনে চৌচালা টিনের ঘরের ভিতর থেকে ০৫ জনকে গাঁজা ও ইয়াবাসহ হাতে-নাতে আটক করে। এসময় তাদের কাছ থেকে ৪০ পিচ ইয়াবা এবং ২০ গ্রাম গঁাজা জব্দ করে। গ্রেফতারকৃত আসামীরা হলো চিলগাছা গ্রামের মৃত আলী হোসেন তালুকদারে পুত্র সুমন তালুকদার (৩০), কুড়ালিয়া গ্রামের মৃত- মোনতাজ ব্যাপারীর পুত্র কামরুল হাসান (২৪), খাগা নয়াপাড়া গ্রামের জলিমুদ্দিন শেখের পুত্র বাবলু শেখ (২৯) সর্বথানা সিরাজগঞ্জ সদর, পাটাগ্রাম (বাঐখোলা) গ্রামের খোকা মিয়ার পুত্র শামীম শেখ (৩২), বেড়িপোটল গ্রামের মৃত- তোজাম্মেল হকের পুত্র বাবুল আক্তার বাবু (৩৭) উভয় থানা কাজিপুর, জেলা সিরাজগঞ্জ। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

অপরদিকে সোমবার রাতে মা ইলিশ সংরক্ষণ অভিযান ২০১৯ইং উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকীর নেতৃত্বে উপজেলা মৎস অফিসার মাহমুদুল হাসান, এস,আই ফিরোজ, এ,এস,আই কামরুলকে সঙ্গে নিয়ে যমুনা নদীতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মা ইলিশ ধরার অভিযোগে ৫ জনকে আটক করেছে। গ্রেফতারকৃত আসামীরা হলো ঘাটিশুভগাছা গ্রামের আগবর আলীর পুত্র মামুন (১৮), ঝুমকাইল গ্রামের মোরাজ আকন্দের পুত্র আলতাব (২৮), ঘাটিশুভগাছা গ্রামের বাবু মিয়ার পুত্র মেরাজ (১৫), বয়রাবাড়ী গ্রামের ইজ্জত আলীর পুত্র শাহীন (১৭), দোয়েল গ্রামের মৃত- সব্দের আলীর পুত্র কসিয়ার রহমান (৫০) সর্বথানা কাজিপুর, জেলা সিরাজগঞ্জ।

এসময় তাদের কাছ থেকে মাছ ধরার অবৈধ কারেন্ট জাল জব্দ করে পুড়ে ফেলা হয় এবং কিছু মাছ উদ্ধার করে মেঘাই হাফিজিয়া মাদ্রাসার এতিমদের মাঝে বিতরণ করা হয়। অপর এক অভিযানে কাজিপুর থানা অফিসার ইনচার্জ একে,এম লুৎফর রহমানের নির্দেশে এস,আই ফিরোজের নেতৃত্বে অভিযান চালিয়ে ওয়ারেন্ট ভূক্ত আসামী সোনামুখী (গাছাবাড়ী) গ্রামের শফিকুল ইসলামের পুত্র শাহীন হোসেন (২২) কাজিপুর, সিরাজগঞ্জকে গ্রেফতার করে। উক্ত আসামীদের পরে জেল হাজতে প্রেরণ করা হয়।

পাঠকের মন্তব্য
আরো পড়ুন