উল্লাপাড়ায় বল্যবিবাহ না করার প্রতিশ্রুতি দিলেন হাজার শিক্ষার্থী

উল্লাপাড়া প্রতিনিধিঃ মোঃ আব্দুস ছাত্তার

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বাল্য বিবাহ কে লাল কার্ড দেখিয়ে এবং না করার প্রতিশ্রুতি দিলেন ১ হাজার শিক্ষার্থী। সোমবার সকালে উল্লাপাড়া এইচ টি ইমাম বালিকা বিদ্যালয় ও কলেজে, শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন সবুজ উন্নয়ন সংঘের আয়োজনে বাল্যবিবাহ,ধর্ষণ ও যৌন হয়রানি প্রতিরোধে সচেতনতা মুলক সভা ও লাল কার্ড প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে।

লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি কাওসার অালম সোহেলের সঞ্চালনায় ও কলেজের অধ্যক্ষ মোঃ সিরাজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার( ভূমি) মোঃ নাহিদ হাসান খাঁন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামিলীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, উল্লাপাড়া মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা, উল্লাপাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জয়নাল অাবেদীন জয়, সংগঠনের সিরাজগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক হাসিবুল কবির।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের নিয়মিত পড়াশোনার পাশাপাশি যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে, মিথ্যা কথা না বলা, ছেলেরা ২১ ও মেয়েরা ১৮ বছর বয়সের পূর্বে বিবাহ বন্ধনে অাবদ্ধ না হতে একসাথে ১ হাজার শিক্ষার্থী কে শপথ করান প্রধান অতিথি নাহিদ হাসান ।

পাঠকের মন্তব্য
আরো পড়ুন